কাশীপুরে আ.লীগের সদস্য সংগ্রহ অনুষ্ঠানে আবদুল হাই হাইব্রিড অনুপ্রবেশকারীরা যাতে কিছুতেই ঢুকতে না পারে

0
9

রফিকুল ইসলাম জীবন : নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই বলেছেন, কোনো হাইব্রিড, স্বাধীনতাবিরোধী, অনুপ্রবেশকারী যাতে আওয়ামীলীগে ঢুকতে না পারে সেদিকে কঠোর নজর রাখতে হবে। আপনারা দেখছেন দূর্ণীতি বিরোধী যে অভিযান চলছে এই অভিযানে কারা ধরা পরছে। এই হাইব্রিডরা দলে অনুপবেশ করে লুটপাট শুরু করেছে। তারা দলের কি অবস্থা করেছে? তাদের বাড়িতে শত শত কোটি টাকা পাওয়া যাচ্ছে। পাওয়া যাচ্ছে বিপুল পরিমানে স্বর্ণগহনা। জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা কঠোর হস্তে এসব দমন করছেন। মাদক সন্ত্রাস আর দুর্ণীতি কোনো রকম ছাড় পাবে না। তাই আজ যারা আওয়ামী লীগের সদস্য হচ্ছেন তাদের সবাইকে সাবধানে পথ চলতে হবে। তিনি আরো বলেন বাংলাদেশ এখন দক্ষিন এশিয়ার সবচেয়ে উন্নত দেশে পরিনত হতে যাচ্ছে। এরই মাঝে আমাদের প্রবৃদ্ধি ডাবল ডিজিটের কাছাকাছি রয়েছে। অনেক সূচকে এরই মাঝে আমরা ভারতকে পেছনে ফেলে দিতে সক্ষম হয়েছি। দূর্নীতি কমানো গেলে এই উন্নয়ন আরো গতিশীল হবে। বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসাবে এরই মাঝে বিশ^বাসীর নজর কাড়তে সক্ষম হয়েছে। তাই আমাদেরকে আরো আন্তরিকতার সহিত দেশ গড়ার কাজে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সহযোগীতা করতে হবে।
গতকাল তিনি কাশীপুর ইউনিয়নে ১,২ ও ৩নং ওয়ার্ডের আওয়ামী লীগ সদস্য সংগ্রহ, কার্ড বিতরন ও নবায়ন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এসব কথা বলেন। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদল চেয়ারম্যান, থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শওকত আলী চেয়ারম্যান। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক এম এ সাত্তার। অন্যান্যের মাঝে আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক এম এ মান্নান, আওয়ামী লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান মোমেন শিকদার, জাহিদুল হক খোকন, ইউনুস মেম্বার, গিয়াস উদ্দিন আহম্মেদ প্রমুখ। এছাড়া অন্নান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের মাঝে আরো উপস্থিত ছিলেন, মেম্বার শামীম আহম্মেদ, সুরুজ মিয়া, নঈম উদ্দিন আহম্মেদ, মহিউদ্দিন আহম্মেদ বিন্দু, আলআমিন, এস এম মোক্তার হোসেন, এমদাদুল হক খোকা প্রমুখ।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতায় এম সাইফ উল্লাহ বাদল বলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের প্রত্যেকটি নেতা কর্মী সমর্থক তিল তিল করে অত্র অঞ্চলে আওয়ামী লীগকে প্রতিষ্ঠা করেছে। আমাদেরকে বহু দূর্দিন পেরিয়ে এই পর্যায়ে আসতে হয়েছে। আমাদের নারায়ণগঞ্জ-৪ আসনের মানণীয় সংসদ সদস্য একেএম শামীম ওসমান দক্ষ হাতে দল পরিচালনা করেছেন। আমাদের এখানে কোনো হাইব্রিড স্থান পাবেনা ইনশাল্লাহ। আজ আমাদেরকে দেশ গড়ার কাজে মাননীয় প্রধানমন্ত্রীকে সর্বাত্বক সহযোগীতা করতে হবে। আজ যারা কার্ড পাচ্ছেন তাদের এমন সতর্কতার সহিত পথ চলতে হবে যাতে দলের নূন্যতম কোনো বদনাম না হয়। প্রধানমন্ত্রীকে দেশ গড়ার কাজে স্বচ্ছতার সহিত বলিষ্ঠভাবে সহযোগীতা করতে হবে।
অনুষ্ঠানে এম শওকত আলী বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল হিসাবে পরিচিতি লাভ করেছে। তাই এই উন্নয়ন গতিশীল এবং টেকসই করতে আওয়ামী লীগের প্রত্যেকটি নেতাকর্মীকে সজাগ দৃষ্টি রাখতে হবে। কোথাও কেউ যেনো দলের কোনো বদনাম করতে না পারে সেদিকে থাকতে হবে সবার নজর। তিনি বলেন এরই মাঝে দেশে মাদক ও সন্ত্রাস বিরোধী অভিযান চালানো হয়েছে। এখন চলছে দূর্ণীতি বিরোধী অভিযান। এই অভিযানেও সফল হবেন মানণীয় প্রধানমন্ত্রী মেখ হাসিনা। তার নেতৃত্বেই গড়ে উঠবে স্বপ্নের বাংলাদেশ। তাই আজ যারা আওয়ামী লীগের কার্ড পাচ্ছেন তাদেরকে সততার সহিত এই কার্ড ব্যাবহার করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here