রূপগঞ্জের অপহৃত স্কুল ছাত্রী ৫দিন পর বোদা থেকে উদ্ধার

0
10

শীতলক্ষা রিপোর্ট : রূপগঞ্জ এলাকা থেকে অপহৃত এক স্কুলছাত্রীকে পাঁচদিন পর উদ্ধার করেছে পুলিশ। ২৫ অক্টোবর রাতে পঞ্চগড়ের বোদা উপজেলার বালাভির এলাকায় অভিযান চালিয়ে দশম শ্রেণির ওই ছাত্রীকে উদ্ধার করে পুলিশ। এসময় গ্রেফতার করা হয়েছে চারজনকে।
অপহরণকারীরা ওই ছাত্রীকে মুক্তির জন্য দশ লাখ টাকা দাবি ও ভারতে পাচারের চেষ্টা করেছিলো অভিযোগ রয়েছে। ২০ অক্টোবর রূপগঞ্জের মীরগদাই এলাকা থেকে অপহরণ করা হয়।
গ্রেফতাররা হলেন, গাজীপুরে গাছা থানার কামারজুরি এলাকার আব্দুল মাজেদ ওরফে মাসুদুর রহমানের ছেলে বিল্লাল হোসেন (৩৩), শফিকুল ইসলাম স্বপন (২৬), আলাউদ্দিন মিয়ার ছেলে মানিক মিয়া (২৪) ও পঞ্চগড়ের বোদা থানার বালাভির এলাকার মৃত তছেল উদ্দিনের ছেলে মোতাহার হোসেন (৩৯)।
রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) নাজিম উদ্দিন জানান, মুড়াপাড়া সহিতুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণির এক ছাত্রী গত ২০ অক্টোবর সকালে টেস্ট পরীক্ষা অংশ নিতে বাড়ি থেকে বের হয়। সকাল ৯টার দিকে মীরগদাই এলাকায় পৌঁছালে শফিকুল ইসলাম স্বপন ও তার সহযোগীরা তাকে জোরপূর্বক গাড়িতে উঠিয়ে নিয়ে যায়। পরে তারা মোবাইল ফোনে অপহৃতের পরিবারের কাছে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এ ঘটনায় তার পরিবার বিষয়টি পুলিশকে জানায় এবং বিকাশের মাধ্যমে অপহরণকারীদের কিছু টাকা পরিশোধ করে।
তিনি আরও জানান, শুক্রবার রাতে তথ্য প্রযুক্তির সহায়তায় পঞ্চগড় জেলার বোদা থানার বালাভির এলাকার মোতাহারের বাড়ি থেকে ওই চারজনকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের মাধ্যমে অপহৃতাকে উদ্ধার করা হয়। অভিযুক্তদের ৭ দিনের রিমান্ড চেয়ে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।
উদ্ধার হওয়া স্কুলছাত্রী জানায়, গ্রেফতার শফিকুল ইসলাম স্বপন অপহরনের পর তাকে ধর্ষণ করে। শুধু তাই নয়, তাকে ভারতে পাচারেরও চেষ্টা করেছিলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here